সঞ্চয়পত্র ক্রয়-বিক্রয়, নগদায়ন সংক্রান্ত কার্যক্রম চালু।

বিভিন্ন ব্যাংকিং লেনদেন/ কার্যক্রমের পাশাপাশি ব্যাংকের সংশ্লিষ্ট গ্রাহকের বিভিন্ন জাতীয় সঞ্চয় সার্টিফিকেট মেয়াদপূর্তিতে নগদায় এবং কুপনের অর্থ পরিশোধের কার্যক্রম চালু রয়েছে। 

ডেট ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট

ডিএমপি সার্কুলার লেটার নং-০৩, তারিখ: ৩০/০৪/২০২০

প্রধান নির্বাহী কর্মকর্তা/ ব্যবস্থাপনা পরিচালক

ব্যাংলাদেশে কার্যরত সকল তফসিলি ব্যাংক

প্রিল মহোদয়,

সাধারণ ছুটিকালীন সময়ে জাতীয় সঞ্চয় স্কিমের যাবতীয় লেনদেন শুরু করা প্রসঙ্গে।

ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন এর গত ০৫/০৪/২০২০ তারিখের ডিওএস সার্কুলার লেটার নং-০৩ মোতাবেক বিভিন্ন ব্যাংকিং লেনদেন/ কার্যক্রমের পাশাপাশি ব্যাংকের সংশ্লিষ্ট গ্রাহকের বিভিন্ন জাতীয় সঞ্চয় সার্টিফিকেট মেয়াদপূর্তিতে নগদায় এবং কুপনের অর্থ পরিশোধের কার্যক্রম চালু রয়েছে।

এ মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়েছে যে, এখন হতে সঞ্চয়পত্রের যাবতীয় লেনদেন কার্যক্রম (বিক্রয়, নগদায়ন ও পুনর্ভরণসহ) চালু থাকবে।

এ প্রেক্ষিতে, সঞ্চয়পত্রের যাবতীয় লেনদেন কার্যক্রম (বিক্রয়, নগদায়ন ও পুনর্ভরণসহ) ডিপার্টমেন্টে অব অফসাইট সুপারিভিশন এর ১৬/০৪/২০২০ তারিখের ডিওএস সার্কুলার লেটার নং-১৩ এর ১ নং অনুচ্ছেদে বর্ণিত ব্যাংকিং সমন্বয়ের মধ্যে চালু রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আপনাদেরকে নির্দেশনা প্রদান করা হলো।

 

এ নির্দেশনা অবিলম্বে কার্যকর হবে।

আপনাদের বিশ্বস্ত,

(মো: খুরশীদ আলম)

মহাব্যবস্থাপক

ফোন: ৯৫৩০১৩১

ইমেইল: khorshid.alam@bb.org.bd

সঞ্চয়পত্র ক্রয়-বিক্রয়, নগদায়ন সংক্রান্ত কার্যক্রম চালু: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.