সম্পূর্ণ “গ্রস পেনশন” সমর্পণকারীদের চিকিৎসা ভাতা প্রাপ্যতা সংক্রান্ত।

বেসামরিক সরকারী চাকুরেদের পেনশন মঞ্জুরী সংক্রান্ত প্রচলিত বিধি/পদ্ধতি সরলীকরণ স্মারকের ২.১৩ অনুচ্ছেদের আলোকে অবসর গ্রহণকারী চাকুরে যিনি সম্পূর্ণ “গ্রস পেনশন” একবারে সমর্পণ করে আনুতোষিক গ্রহণ করবেন, তিনি অর্থ বিভাগের ২৩-০৭-৯২ ইং তারিখের স্মারক নম্বর অম/অবি/প্রবি-২/চিভা-৩/৮৫/৩৬(২০০) অনুযায়ী চিকিৎসা ভাতা প্রাপ্য হবেন এবং এ ভাতা তিনি সংশ্লিষ্ট অফিস/ব্যাংক থেকে উত্তোলন করতে পারবেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

অর্থ মন্ত্রণালয়

প্রবিধি শাখা-১

নং-অম/(অবি)/বিধি-১/৩পি-২৬/৮৬ (অংশ-৩)/৩৬(২০০০), তারিখ: ২৫/৪/৯৫ ইং

বিষয়: বেসামরিক সরকারী চাকুরেদের পেনশন মঞ্জুরী সংক্রান্ত স্মারকের ২.১৩ অনুচ্ছেদের আলোকে সম্পূর্ণ “গ্রস পেনশন” সমর্পণকারীদের চিকিৎসা ভাতা প্রাপ্যতা সংক্রান্ত।

নিম্নস্বাক্ষরকারী আদিষ্ট হয়ে জানাচ্ছে যে, বেসামরিক সরকারী চাকুরেদের পেনশন মঞ্জুরী সংক্রান্ত প্রচলিত বিধি/পদ্ধতি সরলীকরণ স্মারকের ২.১৩ অনুচ্ছেদের আলোকে অবসর গ্রহণকারী চাকুরে যিনি সম্পূর্ণ “গ্রস পেনশন” একবারে সমর্পণ করে আনুতোষিক গ্রহণ করবেন, তিনি অর্থ বিভাগের ২৩-০৭-৯২ ইং তারিখের স্মারক নম্বর অম/অবি/প্রবি-২/চিভা-৩/৮৫/৩৬(২০০) অনুযায়ী চিকিৎসা ভাতা প্রাপ্য হবেন এবং এ ভাতা তিনি সংশ্লিষ্ট অফিস/ব্যাংক থেকে উত্তোলন করতে পারবেন।

(মো: আনোয়ার উদ্দিন)

উপসচিব (প্রবিধি) ও

যুগ্নসচিব (বাস্ত: ও প্রবিধি) (চলতি দায়িত্ব)

সম্পূর্ণ “গ্রস পেনশন” সমর্পণকারীদের চিকিৎসা ভাতা প্রাপ্যতা সংক্রান্ত : ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.