৭ (সাত) দফা দাবি বাস্তবায়নের আবেদন অগ্রায়ন অব্যাহত।

জাতীয় স্থায়ী বেতন কমিশন গঠন পূর্বক জাতির জনক বঙ্গবন্ধু ঘোষিত ১৯৭৩ সনের ১০ ধাপে ৯ম পে-স্কেল বাস্তবায়ন করতে হবে। সর্বনিম্ন ও সর্বোচ্চ বেতনের পার্থক্য ১:৫ হতে হবে। পূর্বের ন্যায় শতভাগ পেনশন প্রথা পুন:বহাল করতে হবে সহ ০৭ দফা দাবি পেশ করেছেন বাংলাদেশ সরকারি কর্মচারী সংহতি পরিষদ ও বাংলাদেশ কর্মচারী কল্যাণ ফেডারেশন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

মন্ত্রিপরিষদ বিভাগ

সাধারণ অধিশাখা

www.cabinet.gov.bd

স্মারক নং ০৪.০০.০০০০.৪১৬.৯৯.০০১.২০.৮৮৪; তারিখ: ২০ ডিসেম্বর ২০২০

বিষয়: বাংলাদেশ সরকারি কর্মচারী সংহতি পরিষদ ও বাংলাদেশ কর্মচারী কল্যাণ ফেডারেশন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ কর্তৃক প্রজাতন্ত্রের কর্মচারীদের ৭ (সাত) দফা দাবি বাস্তবায়নের আবেদন।

সূত্র: জনাব মো: নিজামুল ইসলাম ভূইয়া (মিলন) গং, সভাপতি, বাংলাদেশ সরকারি কর্মচারি সংহতি পরিষদ ও বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ, আগারগাও, ঢাকা-এর ১৩ ডিসেম্বর ২০২০ তারিখের আবেদন।

বাংলাদেশ সরকারি কর্মচারী সংহতি পরিষদ ও বাংলাদেশ কর্মচারী কল্যাণ ফেডারেশন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ কর্তৃক দাখিলকৃত আবেদনের বিষয়ে যথাবিধি ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন ছায়ালিপি সংযুক্তিসহ নির্দেশক্রমে এইসঙ্গে প্রেরণ করা হলো।

 

সংযুক্তি তিন পাতা।

বাংলাদেশ

মো: সাজজাদুল হাসান

উপসচিব

ফোন: ৯৫৪০৯৭১

 

বিতরণ:

১। সিনিয়র সচিব, অর্থ বিভাগ,।

২। সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়।

 

কর্মচারীদের ৭ (সাত) দফা দাবি বাস্তবায়নের আবেদন অগ্রায়ন অব্যাহত: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.