উচ্চতর গ্রেডে বেতন প্রাপ্তির আবেদন পত্রের নমুনা।

হ্যাঁ, আপনি ঠিকই ভাবছেন, উচ্চতর গ্রেড প্রদান তো স্থগিত আছে। আসলে স্থগিত নেই। কেউ কেউ পাচ্ছে না। আবার কেউ তদবীর বা অন্য কোন উপায়ে করিয়ে নিচ্ছে।

আবেদন করে রাখতে পারেন, রীট বা মামলা যাই বলেন, সমাধান হলে তো আপনি উচ্চতর গ্রেড পাচ্ছেনই।

বরাবর,
মহাপরিচালক
বাংলাদেশ বেতার
সদর দপ্তর, ৩১, সৈয়দ মাহবুব মোর্শেদ সরণি
শের-ই বাংলা নগর, ঢাকা-১২০৭।

(যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে)

বিষয়: একই পদে ১০ (দশ) বৎসর পূর্তিতে ১১তম বৎসরে পরবর্তী উচ্চতর গ্রেডে বেতন প্রাপ্তির জন্য আবেদন।

মহোদয়,
সবিনয় বিনীত নিবেদন এই যে, আমি নিম্নস্বাক্ষরকারী বাংলাদেশ বেতারের ইকুইপমেন্ট এ্যাটেনডেন্ট পদ থেকে অফিস আদেশ নং ৩(৪)/সংস্থাপন-২/বেতার/২০০৮-৪৯৪০ তাং ১১/১১/২০০৮ মোতাবেক রেডিও টেকনিশিয়ান পদে পদোন্নতি পেয়ে গত ১১/১১/২০০৮ খ্রি: তারিখে বাংলাদেশ বেতার, কবিরপুর, ঢাকায় যোগদান করি। সে মোতাবেক প্রকাশিত চাকুরী (বেতন ও ভাতাদি) আদেশ, ২০১৫ এর অনুচ্ছেদ ৭(১) অনুযায়ী আমি একই পদে ১০ (দশ) বৎসর পূর্তিতে ১১তম বৎসরে প্রথম উচ্চতর গ্রেড প্রাপ্য হয়েছি। উল্লেখ্য যে, যোগদানের তারিখ থেকে একই পদে গত ১১/১১/২০১৮ খ্রি: তারিখে ১০ (দশ) বৎসর পূর্ণ হয়েছে।

এমতাবস্থায় মহোদয়ের নিকট আবেদন একই পদে ১০(দশ) বৎসর পূর্তিতে ১১তম বৎসরে ১১/১১/১৮ খ্রি: তারিখ থেকে উচ্চতর গ্রেড হিসাবে ১৩ নং গ্রেড প্রাপ্তির প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিনীত অনুরোধ করছি।

সংযুক্তঃ

০১। রেডিও টেকনিশিয়ান পদে পদোন্নতি আদেশের কপি।
০২। যোগদান পত্রের কপি।


বিনীত

তারিখ:

(Your name)
রেডিও টেকনিশিয়ান
বাংলাদেশ বেতার, কবিরপুর, সাভার, ঢাকা।

প্রশ্নোত্তর পর্ব:

  • প্রশ্ন: উচ্চতর গ্রেড মঞ্জুর কি বন্ধ আছে?
  • উত্তর: না, বন্ধ নাই চলমান আছে, কেউ করিয়ে নিতে পারছে কেউ পারছে না। তবে হ্যাঁ কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে গড়িমশি করছে।
  • প্রশ্ন: কেউ কি পেয়েছে?
  • উত্তর: হ্যাঁ, পেয়েছে আমার জানা মতে বেশ কয়েকজন রয়েছে। আপনি অনলাইন ঘাটলেও কিছু এ রকম আছে। পাবেন, তবে কেউ কেউ অর্থ ফেরত দেওয়ার শর্তেও মঞ্জুর করছে।
Avatar

admin

আমি একজন সরকারি চাকরিজীবী। ভালবাসি চাকরি সংক্রান্ত বিধি বিধান জানতে ও অন্যকে জানাতে। আমার ব্লগের কোন কন্টেন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা জানাতে ইমেইল করতে পারেন alaminmia.tangail@gmail.com ঠিকানায়। ধন্যবাদ আপনাকে ওয়েবসাইটটি ভিজিট করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.