উন্নীতস্কেল: ৩য় শ্রেণির কর্মচারীর সুবিধা (টাইমস্কেল) ২য় শ্রেণি পদধারীরা প্রাপ্য হবেন না।

অর্থ বিভাগ কর্তৃক ৩০/০৬/২০১৫ খ্রি. তারিখের ১৩৩নং স্মারকে বাংলাদেশ পুলিশের সার্জেন্ট/এসই/টিএসআই পদের ৩য় শ্রেণী হতে ২য় শ্রেণীতে উন্নীত পদমর্যাদায় বেতন (বেতন গ্রেড-১১ থেকে বেতন গ্রেড-১০) নির্ধারণ। করা হয়েছে। উক্ত স্মারকে উল্লিখিত শর্তানুযায়ী পদসমূহের উন্নীতঙ্কেলে বেতন নির্ধারণ অর্থ বিভাগ, ব্যয় ব্যবস্থাপনা অনুবিভাগ কর্তৃক পৃষ্ঠাংকন সাপেক্ষে প্রশাসনিক মজুরি আদেশ জারির তারিখ থেকে কার্যকর হবে।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়

বাস্তবায়ন অনুবিভাগ বাস্তবায়ন-১ অধিশাখা

www.mof.gov.bd la

নং-০৭.০০.০০০০.১৬১.৪৪.০০২.১৩- ১ ১০  তারিখঃ–১৮ নভেম্বর, ২০২১ খ্রি.

বিষয়: বাংলাদেশ পুলিশের সার্জেন্ট/এসআই/টিএসআই পদের বেতনস্কেল গ্রেড-১১ থেকে গ্রেড-১০ এ উন্নীতকরণের তারিখ ৩০/০৭/২০১২খ্রি. হতে পূর্বের টাইমস্কেল গণনা করে বেতন নির্ধারণ। 

সূত্রঃ জননিরাপত্তা বিভাগের স্মারক নং- ৪৪.০০.০০০০.০৯৫.০৭.০০১.২১-২২৮, তারিখঃ ২৬/০৭/২০২১খ্রি.

উপযুক্ত বিষয় ও সূত্রোক্ত পত্রের পরিপ্রেক্ষিতে নির্দেশক্রমে জানানাে যাচ্ছে যে, অর্থ বিভাগ কর্তৃক ৩০/০৬/২০১৫ খ্রি. তারিখের ১৩৩নং স্মারকে বাংলাদেশ পুলিশের সার্জেন্ট/এসই/টিএসআই পদের ৩য় শ্রেণী হতে ২য় শ্রেণীতে উন্নীত পদমর্যাদায় বেতন (বেতন গ্রেড-১১ থেকে বেতন গ্রেড-১০) নির্ধারণ। করা হয়েছে। উক্ত স্মারকে উল্লিখিত শর্তানুযায়ী পদসমূহের উন্নীতঙ্কেলে বেতন নির্ধারণ অর্থ বিভাগ, ব্যয় ব্যবস্থাপনা অনুবিভাগ কর্তৃক পৃষ্ঠাংকন সাপেক্ষে প্রশাসনিক মজুরি আদেশ জারির তারিখ থেকে কার্যকর হবে। এক্ষেত্রে উন্নীতস্কেলে বেতন নির্ধারণের ফলে ৩য় শ্রেণির পদসমূহের জন্য প্রযোজ্য সুবিধাসমূহ (টাইমস্কেল) ২য় শ্রেণি পদধারীরা প্রাপ্য হবেন না।

মোঃ সফিউল আলম)

উপসচিব

ফোনঃ ২২৩৩৮০৭৮১

উন্নীতস্কেল: ৩য় শ্রেণির কর্মচারীর সুবিধা (টাইমস্কেল) ২য় শ্রেণি পদধারীরা প্রাপ্য হবেন না: ডাউনলোড

বাংলাদেশ পুলিশের সার্জেন্ট/এসআই/টিএসআই পদের বেতন স্কেল গ্রেড-১১ থেকে গ্রেড-১০ এ উন্নীতকরণের তারিখ ৩০/০৭/২০১২ খ্রি. হতে পূর্বের টাইস্কেল গণনা করে বেতন নির্ধারণ বিষয়ে অর্থ বিভাগের গত ১৮/১১/২০২১ খ্রি. তারিখের ০৭.০০.০০০০.১৬১.৪৪.০০২.১৩-১৮০ নং স্মারকের পত্রটি সদয় অবগতির জন্য নির্দেশক্রমে এতদসঙ্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.