পূর্ব পদের চাকরির ধারাবাহিকতায় বর্তমান পদে সংরক্ষিত হয়।

বিএসআর (পার্ট-১) এর বিধি ৪২(২) এবং ৩০০ (বি) বিধি মোতাবেক জনাব তানজিম তামান্না, বানিজ্যিক কার্যক্রম, সহকারী পরিচালক, বাংলাদেশ বেতার, ঢাকা এর পূর্বতন পদের চাকরিকাল (০২.০৫.২০১৭ থেকে ০১.০৯.২০১৮ তারিখ পর্যন্ত) বর্তমান চাকরির সাথে শুধামাত্র পেনশন গণনা ও বেতন সংরক্ষণের মঞ্জুরি জ্ঞাপন করেছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

তথ্য মন্ত্রণালয়

বেতার-১ শাখা

বাংলাদেশ সচিবালয়, ঢাকা।

www.moi.gov.bd

নম্বর: ১৫.০০.০০০০.০২১.১৮.৩৪০.১৮.১১; তারিখ: ০৬ জানুয়ারি, ২০২১

প্রাপক: চিফ অ্যাকাউন্টস এন্ড ফিন্যান্স অফিসার

তথ্য মন্ত্রণালয়, হিসাব ভবন, সেগুনবাগিচা, ঢাকা।

বিষয়: পূর্ব পদের চাকরিকাল গণনাসহ চাকরির ধারাবাহিকতায় বর্তমান পদে সংরক্ষণ প্রসঙ্গে।

আদিষ্ট হয়ে জানানো যাচ্ছে যে, জনাব তানজিম তামান্না ৩৬তম বিসিএস পরীক্ষার মাধ্যমে বিসিএস (তথ্য) ক্যাডারে নিয়োগপ্রাপ্ত হয়ে বানিজ্যিক কার্যক্রম, বাংলাদেশ বেতার, ঢাকায় সহকারী পরিচালক (অনুষ্ঠান) পদে ০৩-০৯-২০১৮ তারিখে যোগদান করেন। বর্তমান পদে যোগদানের পূর্বে তিনি ৩৫ম বিসিএস (সাধারণ-শিক্ষা) ক্যাডারে প্রভাষক (সমাজ কল্যাণ) হিসেবে রাজবাড়ী সরকারি আদর্শ মহিলা কলেজ, রাজবাড়ী ০২.০৫.২০১৭ হতে ০১.০৯.২০১৮ তারিখ পর্যন্ত কর্মরত ছিলেন।

২। বিএসআর (পার্ট-১) এর বিধি ৪২(২) এবং ৩০০ (বি) বিধি মোতাবেক জনাব তানজিম তামান্না, বানিজ্যিক কার্যক্রম, সহকারী পরিচালক, বাংলাদেশ বেতার, ঢাকা এর পূর্বতন পদের চাকরিকাল (০২.০৫.২০১৭ থেকে ০১.০৯.২০১৮ তারিখ পর্যন্ত) বর্তমান চাকরির সাথে শুধামাত্র পেনশন গণনা ও বেতন সংরক্ষণের মঞ্জুরি জ্ঞাপন করছি।

(শাহনারা বেগম)

উপসচিব

ফোন: ৯৫৭৭৪২১

পূর্ব পদের চাকরিকাল গণনাসহ চাকরির ধারাবাহিকতায় বর্তমান পদে সংরক্ষিত হয়: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.