প্রাপ্তব্য পেনশনের বৈধ উত্তরাধিকারী ঘোষণাপত্র DOC File

প্রাপ্তব্য পেনশনের বৈধ উত্তরাধিকারী ঘোষণাপত্র পেনশন ফাইল তৈরিতে ব্যবহার করা হয়। এটি নিয়ন্ত্রণকারী কর্মকর্তা কর্তৃক প্রদত্ত হয়, পারিবারিক পেনশন বা ব্যক্তিক পেনশনের ক্ষেত্রে বৈধ উত্তরাধীকারী ঘোষণা করতে হয়। উত্তরাধিকারী ঘোষণার ক্ষেত্রে এই ফরমটি ব্যবহার করতে হয়। এক কথায় পারিবারিক বা কর্মচারীর পেনশন গ্রহণের ক্ষেত্রে উক্ত ফরমটি পূরণপূর্বক দপ্তরে জমা দিতে হয়। নিচের প্রাপ্তব্য পেনশনের বৈধ উত্তরাধিকারী ঘোষণাপত্র এর ফরমটির ওয়ার্ড ফাইল যুক্ত করা হলো। এখান থেকে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

সংযোজনী-২

প্রাপ্তব্য পেনশনের বৈধ উত্তরাধিকারী ঘোষণাপত্র

(পেনশন সহজীকরণ আদেশ, ২০২০ এর ৪.০৬ (ক) অনুচ্ছেদ অনুযায়ী কর্মচারী নিজে পূরণ করিবেন)

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ কর্তৃক জারীকৃত সরকারি কর্মচারীগণের পেনশন সহজীকরণ আদেশ, ২০২০ এর ৪.০৬ (ক) অনুচ্ছেদ অনুযায়ী আমি ঘোষণা করিতেছি যে, নিম্নবর্ণিত ব্যক্তিবর্গ আমার প্রাপ্তব্য পেনশনের বৈধ উত্তরাধিকারী:

ক্রমিক নংনাম ও জন্ম তারিখসম্পর্কমনোনীত হার %বৈবাহিক অবস্থাপ্রতিবন্ধিতা (যদি থাকে)ছবি (স্ট্যাম্প সাইজ)

      ১।

      ২।

      ৩।

      ৪।

      ৫।

      ৬।

      ৭।

      ৮।

      ৯।

      ১০।

(২)        আমি আরও ঘোষণা করিতেছি যে, —— নং ক্রমিকে উল্লিখিত ব্যক্তি আমার প্রতিবন্ধী সন্তান। তাহার প্রতিবন্ধিতার সমর্থনে সমাজ সেবা অধিদপ্তরের নিবন্ধন ও পরিচয়পত্র এবং কর্মক্ষমতাহীনতা ও উপার্জনে অক্ষমতা সংক্রান্ত মেডিকেল বোর্ডের সনদপত্র সংযোজন করা হইল (শুধুমাত্র প্রযোজ্য ক্ষেত্রে)।

মনোনীত উত্তরাধিকারীঃ

মনোনয়নকারীর স্বাক্ষর ও তারিখঃ

নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের তারিখসহ স্বাক্ষর

   সীলমোহর (নামযুক্ত)

প্রাপ্তব্য পেনশনের বৈধ উত্তরাধিকারী ঘোষণাপত্র: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.