বৈদেশিক মাস্টার্স ফেলোশীপের জন্য সরাসরি সাক্ষাৎকারে অংশগ্রহণ।

সাক্ষাৎকার যথাসময়ে অংশগ্রহনের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। সাক্ষাৎকারে অংশগ্রহণের সময় বিজ্ঞপ্তির শর্ত মোতাবেক শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, IELTS / সমমানের সনদ, বিশ্ববিদ্যালয়/ প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত unconditional অফার লেটার, Teaching Mode on camus/ online সংক্রান্ত প্রত্যয়ন, Statement of Purpose (SoP) , চাকরি স্থায়ী হওয়ার প্রমানপত্র সংগে রাখতে হবে।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

জনপ্রশাসন মন্ত্রণালয়

পরিকল্পনা কোষ-২

www.mopa.gov.bd

নং-০৫.০০.০০০০.২৩৯.২৫.০৭৫.১৯.৫০; তারিখ: ২৭/০৫/২০২১

বিষয়: বৈদেশিক মাস্টার্স ফেলোশীপের জন্য সরাসরি সাক্ষাৎকারে অংশগ্রহণ।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের “বিসিএস ক্যাডার কর্মকর্তাদের সক্ষমতা বৃদ্দির মাধ্যমে সরকারকে শক্তিশালীকরণ (২য় পর্যায়)” প্রকল্পের আওতায় ২০২০-২১ অর্থ বছরে বৈদেশিক মাস্টার্স ডিগ্রিতে অংশগ্রহণের জন্য কর্মকর্তাদের নির্বাচনের লক্ষ্যে নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে (৪র্থ তলা, ভবন নং০২) সরাসরি সাক্ষাতকার অনুষ্ঠিত হবে।

৩০.০৫.২০২১ খ্রি: তারিখ হতে ৯৭.০৬.২০২১ তারিখ পর্যন্ত সাক্ষাৎকার চলবে। তালিকা ও সময় সূচী সংযুক্ত।

২। উক্ত সাক্ষাৎকার যথাসময়ে অংশগ্রহনের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। সাক্ষাৎকারে অংশগ্রহণের সময় বিজ্ঞপ্তির শর্ত মোতাবেক শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, IELTS / সমমানের সনদ, বিশ্ববিদ্যালয়/ প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত unconditional অফার লেটার, Teaching Mode on camus/ online সংক্রান্ত প্রত্যয়ন, Statement of Purpose (SoP) , চাকরি স্থায়ী হওয়ার প্রমানপত্র সংগে রাখতে হবে।

(মোহাম্মদ কামাল হোসেন)

উপসচিব

ফোন: ৯৫৪০৭৫৯

বৈদেশিক মাস্টার্স ফেলোশীপের জন্য সরাসরি সাক্ষাৎকারে অংশগ্রহণ: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.