সরকারি চাকরিজীবীদের বেতন হবে ০১ জুন/২০১৯ তারিখের আগেই।

বাংলাদেশের সরকারী কর্মচারীদের বেতন নির্দিষ্ট সময়ের পূর্বেই পরিশোধ করার নির্দেশ প্রদান করা হয়েছে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়, ট্রেজারি ও ঋণ ব্যবস্থাপনা অনুবিভাগ, ট্রেজারি ব্যবস্থাপনা অধিশাখা।

নং ০৭.১৪২.০০৬.০০.০০.০০৬.১২.২৮ তারিখ: ১৯ মে/২০১৯

প্রেরক: মফিজ উদ্দীন আহমেদ

যুগ্ন-সচিব

প্রাপক: (১) হিসাব মহানিয়ন্ত্রক, সেগুন বাগিচা, ঢাকা।

১ম ১২তলা সরকারি অফিস ভবন (৪র্থ তলা), সেগুনবাগিচা, ঢাকা।

বিষয়: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত নন-গেজেটেড কর্মচারী, সামরিক বাহিনীর নন-কমিশন্ড অফিসার/কর্মচারীগণের মে/২০১৯ মাসের বেতন ভাতাদি এবং অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীগণের মে/২০১৯ মাসের অবসর ভাতা ২৮ মে/২০১৯ তারিখে প্রদান।

সরকারি বর্ষপঞ্জি-২০১৯ অনুযায়ী ৫ জুন তারিখে (চাঁদ দেখা সাপেক্ষে) পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপিত হবে বিধায় সরকার এ মর্মে সিদ্ধান্ত গ্রহণ করেছে যে, সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত নন-গেজেটেড কর্মচারী ও সামরিক বাহিনীর নন-কমিশন্ড অফিসার/কর্মচারীগণের মে/২০১৯ মাসের বেতন-ভাতাদি এবং অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীগণের মে/২০১৯ মাসের অবসর ভাতা ২৮ মে/২০১৯ তারিখে প্রদান করা হবে।

২। বাংলাদেশ ট্রেজারি রুলস এর এস আর ১১৩(২) প্রদত্ত ক্ষমতাবলে এ আদেশ জারি করা হলো।

(মফিজ উদ্দীন আহমেদ)

যুগ্ন-সচিব

ফোন: ৯৫৪০৫০৪

সরকারি আদেশটির JPEG ফাইল সংগ্রহ করুন: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 3008 posts and counting. See all posts by admin