করোনা মহামারী দীর্ঘায়িত হওয়ার কারণে ২০২০ সনের এসিআর ডোসিয়ার সংরক্ষণকারী কর্তৃপক্ষের দপ্তরে পৌঁছানোর সময়সীমা বৃদ্ধিকরণ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

জনপ্রশাসন মন্ত্রণালয়

সিআর-৩ শাখা

www.mopa.gov.bd

নং-০৫.০০.০০০০.১০২.২২.০০১.১৬(অংশ-২).১০; তারিখ: ২৩ মে ২০২১

বিষয়: করোনা মহামারী দীর্ঘায়িত হওয়ার কারণে ২০২০ সনের এসিআর ডোসিয়ার সংরক্ষণকারী কর্তৃপক্ষের দপ্তরে পৌঁছানোর সময়সীমা বৃদ্ধিকরণ।

উপর্যুক্ত বিষয়ে নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, করোনা মহামারী দীর্ঘায়িত হওয়ার কারণে বিরাজমান বিশেষ পরিস্থিতিতে সংশ্লিষ্ট কর্মচারীগণ কর্তৃক এসিআর দাখিল, অনুস্বাক্ষর ও প্রতিস্বাক্ষরকরণের প্রক্রিয়া সম্পন্ন করে ডোসিয়ার সংরক্ষণকারী কর্তৃপক্ষের দপ্তরে এসিআর পৌছানোর সময় আগামী ৩০ জুন, ২০২১ পর্যন্ত বৃদ্ধি করা হলো। উল্লেখ্য বিষয়টি কেবল ২০২০ সনের এসিআর এর ক্ষেত্রে প্রযোজ্য হবে।

(ছানিয়া আক্তার)

উপসচিব

ফোন: ৯৫৫০৩৯৩

করোনা মহামারী দীর্ঘায়িত হওয়ার কারণে ২০২০ সনের এসিআর ডোসিয়ার সংরক্ষণকারী কর্তৃপক্ষের দপ্তরে পৌঁছানোর সময়সীমা বৃদ্ধিকরণ: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 2985 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *