সকল নন-গেজেটেড কর্মচারীদের Online Pay bill Submission ও EFT -এর মাধ্যমে (DDO Module ব্যবহার করে) বেতন ভাতা পরিশোধের লক্ষ্যে SPFMS কর্মসূচী কর্তৃক প্রণীত রোড ম্যাপ সফল করার উদ্দেশ্যে একটি Action Plan প্রণয়ন করা হয়েছে। সংযুক্ত Action Plan এ বর্ণিত কার্যক্রম নির্ধারিত সময়সীমার মধ্যে আবশ্যিকভাবে বাস্তবায়নের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

 

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

হিসাব মহানিয়ন্তক এর কার্যালয়

হিসাব ভবন

সেগুনবাগিচা, ঢাকা-১০০০

নং-০৭.০৩.০০০০.০০৩.১৪.৪০৮.১৬.৯৬৩; তারিখ: ১৩/১২/২০২০

 

অফিস আদেশ

সরকারের আর্থিক ব্যবস্থাপনা সুসংহত করার নিমিত্ত সরকারি গেজেটেড কর্মচারীদের ন্যায় সকল নন-গেজেটেড কর্মচারীদের বেতন ভাতা অনলাইনে দাখিল ও ইলেকট্রনিক ফান্ড ট্র্যান্সফার (EFT) এর মাধ্যমে পরিশোধের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সে প্রেক্ষিতে সকল নন-গেজেটেড কর্মচারীদের Online Pay bill Submission ও EFT -এর মাধ্যমে (DDO Module ব্যবহার করে) বেতন ভাতা পরিশোধের লক্ষ্যে SPFMS কর্মসূচী কর্তৃক প্রণীত রোড ম্যাপ সফল করার উদ্দেশ্যে একটি Action Plan প্রণয়ন করা হয়েছে। সংযুক্ত Action Plan এ বর্ণিত কার্যক্রম নির্ধারিত সময়সীমার মধ্যে আবশ্যিকভাবে বাস্তবায়নের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

 

(মো: মামুন উল মান্নান)

অতিরিক্ত হিসাব মহানিয়ন্ত্রক (হিসাব ও পদ্ধতি)

ফোন: ৯৩৬০৮৫৯

 

Action Plan এ বর্ণিত সময়ের মধ্যে EFT বাস্তবায়নের নির্দেশনা: ডাউনলোড

ইএফটি বাস্তবায়নের রোডম্যাপ

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 2960 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *