উপজেলা হিসাবরক্ষণ অফিস ৩০ শে জুন/২০২০ সন্ধা ৬.০০ ঘটিকা পর্যন্ত বিল পরিশোধ করবে।

সোনালী ব্যাংক লিমিটেডের অনুরোধের প্রেক্ষিতে সকল উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তাগণকে আগামী ৩০-০৬-২০২০ খ্রি: তারিখে সন্ধা ৬.০০ ঘটিকার মধ্যে ২০১৯-২০ অর্থ বছরের দাবীসমূহ পরিশোধের নিমিত্তে কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়

হিসাব ভবন

সেগুনবাগিচা, ঢাকা-১০০০।

www.cga.gov.bd

স্মারক নম্বর: ০৭.০৩.০০০০.০০৩.৭৪.৪৫০.১৯.৭০৩; তারিখ: ২৮/০৬/২০২০

বিষয়: ২০১৯-২০ অর্থ বছরের উপজেলা পর্যায়ের সরকারি ব্যয় বিল ৩০-০৬-২০২০ তারিখের মধ্যে পরিশোধ সমাপ্তকরণের সময়সীমা রাত ১২.০০ ঘটিকার পরিবর্তে সন্ধা ৬.০০ ঘটিকা নির্ধারণ প্রসঙ্গে।

উপর্যুক্ত বিষয় এবং সূত্রস্থ পত্রদ্বয়ের প্রতি দৃষ্টি আকর্ষণ করা যাচ্ছে, সূত্রস্থ ০১ নং পত্র অনুযায়ী, করোনা মহামারী (কোভিড-১৯) এর কারণে সোনালী ব্যাংকের সকল শাখাসমূহ নিয়মিত ব্যাংকিং সহ সরকারের বিভিন্ন কর্মসূচী ও সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ভাতা বিতরণ কর্মসূচী পালন করতে গিয়ে এ ব্যাংকের অনেক কর্মকর্তা/ কর্মচারী কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। দেশের বিভিন্ন স্থানে সরকার ঘোষিত রেড জোন এলাকায় জনসাধারণ চলাচল সীমিত করাসহ ঐসব এলাকার ব্যাংক লেনদেনের সময়ও সীমিত করা হয়েছে। তাছাড়া, কোভিড-১৯ এর কারণে সন্ধার পর রাস্তাঘাট একেবারে জনশুণ্য হয়ে পড়ায় এ সময় এ ব্যাংকের শাখা খোলা রাখা অত্যন্ত ঝুকিঁপূর্ণ মর্মে সোনালী ব্যাংক হতে এ কার্যালয়কে অবহিত করা হয়।

এমতাবস্থায়, সোনালী ব্যাংক লিমিটেডের অনুরোধের প্রেক্ষিতে সকল উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তাগণকে আগামী ৩০-০৬-২০২০ খ্রি: তারিখে সন্ধা ৬.০০ ঘটিকার মধ্যে ২০১৯-২০ অর্থ বছরের দাবীসমূহ পরিশোধের নিমিত্তে কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

(মোহাম্মদ মমিনুল হক ভূইয়া)

অতিরিক্ত হিসাব মহানিয়ন্ত্রক (হিসাব ও পদ্ধতি)

ফোন: ৯৩৬০৮৫৯

কার্যার্থে: উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা (সকল)

উপজেলা হিসাবরক্ষণ অফিস ৩০ শে জুন/২০২০ সন্ধা ৬.০০ ঘটিকা পর্যন্ত বিল পরিশোধ করবে: ডাউনলোড

admin

আমার ব্লগের কোন কন্টেন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা জানাতে ইমেইল করতে পারেন admin@bdservicerules.info ঠিকানায়।

Leave a Reply

Your email address will not be published.