বিদেশে অবস্থিত বাংলাদেশ মিশনসমূহে কর্মরত কর্মকর্তা-কর্মচারীর সন্তানদের শিক্ষা ভাতা প্রাপ্যতার বয়সসীমা ২১ বছর থেকে বৃদ্ধি করে ২৩ বছর অথবা স্নাতক ডিগ্রী সম্পন্ন হওয়ার মধ্যে যেটি আগে ঘটবে সে পর্যন্ত অর্থ বিভাগের সম্মতি নির্দেশক্রমে জ্ঞাপন করা হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

অর্থ মন্ত্রণালয়, অর্থ বিভাগ

ব্যয় নিয়ন্ত্রণ অধিশাখা-২

www.mof.gov.bd

নং-০৭.১৫২.০০০.১৯.০০.০০০(অংশ-৩).২০০৫.১৮৪; তারিখ: ২৪-০১-২০১৭

বিষয়: বিদেশে অবস্থিত বাংলাদেশ মিশনসমূহে কর্মরত কর্মকর্তা -কর্মচারীর সন্তানদের শিক্ষা ভাতা প্রাপ্যতার বয়সসীমা এবং শিক্ষা ভাতার সিলিং পুন:নির্ধারণ সংক্রান্ত।

সূত্র: পররাষ্ট্র মন্ত্রণালয়ের পত্র নং-এডিপিএন্ডও-৫০৮/৩৬৭, তারিখ: ০৩ আগস্ট ২০১৬ খ্রি:।

উপর্যুক্ত বিষয় ও সূত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, বিদেশে অবস্থিত বাংলাদেশ মিশনসমূহে কর্মরত কর্মকর্তা-কর্মচারীর সন্তানদের শিক্ষা ভাতা প্রাপ্যতার বয়সসীমা ২১ বছর থেকে বৃদ্ধি করে ২৩ বছর অথবা স্নাতক ডিগ্রী সম্পন্ন হওয়ার মধ্যে যেটি আগে ঘটবে সে পর্যন্ত অর্থ বিভাগের সম্মতি নির্দেশক্রমে জ্ঞাপন করা হলো।

(শাহীন মাহবুবা)

উপ-সচিব

ফোন: ৯৫৭৪০০৬

শিক্ষা ভাতা প্রাপ্যতার বয়সসীমা ২৩ বছর অথবা স্নাতক ডিগ্রী সম্পন্ন পর্যন্ত: ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 3011 posts and counting. See all posts by admin

One thought on “সরকারি শিক্ষা ভাতা প্রাপ্তির বয়স সীমা ২০২৪ । শিক্ষা ভাতা প্রাপ্যতার বয়সসীমা স্নাতক ডিগ্রী সম্পন্ন হওয়া পর্যন্ত?

  • হ্যাঁ। প্রতিবছর দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *