রাষ্ট্রপতির কার্যালয়ের কর্মচারীদের আবাসিক ভবনের বিদ্যুৎ বিল দিবে সরকার।

বঙ্গভবনের বাইরে সরকারি বাসায় অবস্থানকারী রাষ্ট্রপতির কার্যালয়ে কর্মরত কর্মকর্তা কর্মচারীগনের সরকারি আবাসনসমূহ বঙ্গভবনের অংশ হিসাবে গণ্য করে তাদের বিদ্যুৎ বিল পরিশোধের দায় হতে অব্যাহতি প্রদান করা হয়েছে।

সারসংক্ষেপ:

  • রাষ্ট্রপতির কার্যালয়ের হলেই হলো।
  • অন্য কোন সরকারি আবাসনে বসবাস করলেও
  • ২০০ ইউনিট পর্যন্ত সরকারি ভাবে পরিশোধ করবে।

অর্থ মন্ত্রণালয়ের ১২/০৭/২০০৪ খ্রি: তারিখের অম/অবি/প্রবিধি-৪/বাড়ীভাড়া-২/২০০৩/৬৬ নম্বর পত্র মেতাবেক বঙ্গভবনের বাইরে সরকারি বাসায় অবস্থানকারী রাষ্ট্রপতির কার্যালয়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সরকারি আবাসনসমূহ বঙ্গভবনের অংশ হিসাবে গণ্য করে তাদেরকে বিদ্যুৎ বিল পরিশোধের দায় হতে অব্যাহতি প্রদান প্রসঙ্গে।

অর্থ বিভাগের পত্র নং অম/অবি/প্রবি-৪/বাড়ী ভাড়া-২/২০০৩/২৬৯ তারিখ ২২-১১-২০০৩ এর আংশিক সংশোধনক্রমে রাষ্ট্রপতির কার্যালয়ের কর্মরত কর্মকর্তা কর্মচারীগণ বঙ্গভবনের বাইরে যে সমস্ত সরকারি আবাসনে বসবাস করেন সেগুলোকে বঙ্গভবনের অংশ হিসেবে গণ্য করে সশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীর জন্য বরাদ্দকৃত সরকারি বাসভবনের ব্যবহৃত ২০০ ইউনিটের পরিবর্তে বিদ্যুৎ বিল প্রদানের দায় হতে অব্যাহতি প্রদান ও উক্ত বিল সরকারিভাবে পরিশোধের বিষয়ে নির্দেশক্রমে অর্থ বিভাগের সম্মতি জ্ঞাপন করা হলো। 

আদেশটি জন বিভাগে প্রেরণের জন্য স্বাক্ষর করেছেন সহকারী সচিব মো: শরাফত আলী। 

এ সংক্রান্ত আদেশটির JPG কপি সংগ্রহে রাখতে পারেন: ডাউনলোড

Avatar

admin

আমি একজন সরকারি চাকরিজীবী। ভালবাসি চাকরি সংক্রান্ত বিধি বিধান জানতে ও অন্যকে জানাতে। আমার ব্লগের কোন কন্টেন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা জানাতে ইমেইল করতে পারেন alaminmia.tangail@gmail.com ঠিকানায়। ধন্যবাদ আপনাকে ওয়েবসাইটটি ভিজিট করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.