সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের টাইমস্কেল মঞ্জুর সংক্রান্ত।

প্রধান শিক্ষকদের পদটি ২য় শ্রেণীতে উত্তীর্ণ হওয়ার পর অর্থাৎ ০৯ মার্চ ২০১৪ তারিখ হতে এবং জাতীয় বেতন স্কেল, ২০১৫ কার্যকর হওয়ার তারিখ অর্থাৎ ১ জুলাই ২০১৫ তারিথ এর মধ্যবর্তী সময়ের টাইমস্কেল মঞ্জুরী সংক্রান্ত সরকারের প্রচলিত বিধি বিধান অনুযায়ী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কর্তৃক নিষ্পত্তি করা হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়

বিদ্যালয়-২ শাখা

স্মারক নম্বর: ৩৮.০০৮.০১২.০০.০০.০০৬.২০১৫-২২৩; তারিখ: ১০ এপ্রিল ২০১৭

বিষয়: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের টাইমস্কেল মঞ্জুর সংক্রান্ত।

সূত্র: ডিপিই’র স্মারক নং-৩৮.০১.০০০০.১৪১.৯৯.০০৮.১৬.১৬৮; তারিখ: ০৩/০৮/২০১৬

উপর্যুক্ত বিষয় ও সূত্রের প্রেক্ষিতে নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের টাইমস্কেল মঞ্জুরীর বিষয়ে নিম্নরূপ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে:

ক) প্রধান শিক্ষকদের পদমর্যাদা ২য় শ্রেণীতে উত্তীর্ণ হওয়ার পূর্বের সময়ের (০৯ মার্চ ২০১৫ তারিখের পূর্বে) প্রাপ্য টাইমস্কেল উপজেলা ও মহানগরীর পদোন্নতি ও টাইমস্কেল কমিটির সুপারিশক্রমে সংশ্লিষ্ট জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পূর্বের ন্যায় মঞ্জুরী প্রদান করবেন।

খ) প্রধান শিক্ষকদের পদটি ২য় শ্রেণীতে উত্তীর্ণ হওয়ার পর অর্থাৎ ০৯ মার্চ ২০১৪ তারিখ হতে এবং জাতীয় বেতন স্কেল, ২০১৫ কার্যকর হওয়ার তারিখ অর্থাৎ ১ জুলাই ২০১৫ তারিথ এর মধ্যবর্তী সময়ের টাইমস্কেল মঞ্জুরী সংক্রান্ত সরকারের প্রচলিত বিধি বিধান অনুযায়ী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কর্তৃক নিষ্পত্তি করা হবে।

(মুহাম্মদ হিরুজ্জামান)

উপসচিব

ফোন: ৯৫৭৭২৫৫

প্রতি

মহাপরিচালক

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

মিরপুর-২, ঢাকা।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের টাইমস্কেল মঞ্জুর সংক্রান্ত : ডাউনলোড

admin

আমি একজন সরকারী চাকরিজীবি। দীর্ঘ ৮ বছর যাবৎ চাকুরির সুবাদে সরকারি চাকরি বিধি বিধান নিয়ে পড়াশুনা করছি। বিএসআর ব্লগে সরকারি আদেশ, গেজেট, প্রজ্ঞাপন ও পরিপত্র পোস্ট করা হয়। এ ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

admin has 2959 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *