বদলি আদেশ বাতিল চেয়ে আবেদনপত্র নমুনা।

সরকারি দপ্তর গুলো হতে জনস্বার্থে বা শাস্তি হিসাবে সরকারি কর্মচারীদের দেশের বিভিন্ন জেলায় বদলি করে থাকে। নিম্ন গ্রেডের কর্মচারীদের তাদের নিজ জেলা হতে অন্য বদলি করা হলে তাদের ক্ষেত্রে আর্থিক এবং পারিবারিক দু’ দিক দিয়েই কষ্টে পড়তে হয়। তাই কর্তৃপক্ষের নিকট দূরবর্তী জেলায় বদলির প্রেক্ষিতে নিজ জেলা নিকটবর্তী কেন্দ্রে বা দপ্তরে বদলির আবেদন করতে হয়। এক্ষেত্রে নমুনা দেওয়া হলো আপনি আপনার অসুবিধা ব্যক্তিগত বা পারিবারিক বা আর্থিক তা উল্লেখ করে বদলির আদেশ বাতিলের দাবী করতে পারেন।

বরাবর

মহাপরিচালক
বাংলাদেশ বেতার
সদর দপ্তর, শের-ই বাংলা নগর
ঢাকা-১২০৭।

(যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে)

বিষয়ঃ বাংলাদেশ বেতার, খুলনা কেন্দ্রে বদলীর আদেশ বাতিল পূর্বক ঢাকাস্থ যে কোন কেন্দ্রে বদলীর জন্য আবেদন

মহোদয়,

সবিনয় নিবেদন এই যে, আমি মিজু, মোটর গাড়ি চালক পদে বাংলাদেশ বেতার, ঢাকা কেন্দ্রে কর্মরত আছি। আমি পরিবার পরিজন নিয়ে ঢাকা কলোনীতে বসবাস করি। আমার মেয়ে ঢাকা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে উচ্চমাধ্যমিকে পড়াশুনা করে এবং ছেলে ঢাকা মডেল স্কুলে পড়াশুনা করে। আমি নিজেও শারীরিক ভাবে দীর্ঘদিন ধরে অসুস্থ্য। গত বছর থেকে উচ্চ রক্তচাপের কারণে একাধিকবার অজ্ঞান হয়ে পড়েছি এবং  নিয়মিত ডাক্তার দেখাচ্ছি এবং ওষুধপত্র খাচ্ছি।গত ২৮/০৩/২০২০ খ্রি: তারিখের ১৫.৫৩.০০০০.০০.০৩৫.০১৮.২০.৫২৯ নম্বর বদলী আদেশের মাধ্যমে আমাকে বাংলাদেশ বেতার, খুলনা কেন্দ্রে বদলী করা হয়েছে। এই মুহুর্তে বাংলাদেশ বেতার, খুলনা কেন্দ্রে গেলে ছেলে মেয়েদের স্থানীয় স্কুল কলেজে পড়াশুনা ব্যাঘাত ঘটবে ও আমার চিকিৎসা ক্ষতিগ্রস্থ হবে। বাংলাদেশ বেতার, ঢাকাস্থ যে কোন কেন্দ্রে পদায়ন করলে আমার জন্য সুবিধা হয়।

এমতাবস্থায়, বিনীত প্রার্থনা, উপরিউক্ত বিষয়াদি মানবিক দৃষ্টিকোন থেকে সদয় বিবেচনা করে বদলীর আদেশ বাতিল পূর্বক ঢাকাস্থ যে কোন কেন্দ্রে বদলীর জন্য মহোদয়ের সদয় মর্জি হয়।

বিনীত নিবেদক,

তারিখঃ ৩০/০৩/২০২০ খ্রি:

(মোঃ মিজু

মোটর গাড়ি চালক

বাংলাদেশ বেতার, ঢাকা।

বদলি আদেশ বাতিল চেয়ে আবেদনপত্র নমুনা: ডাউনলোড

admin

এই ব্লগের কোন পোস্ট নিয়ে বিস্তারিত জানতে বা কোন তথ্য যুক্ত করতে বা সংশোধন করতে চাইলে অথবা কোন আদেশ, গেজেট পেতে এই admin@bdservicerules.info ঠিকানায় মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.